প্রেয়সী
- আব্দুল্লাহ আল নোমান ২৭-০৪-২০২৪

ওগো প্রেয়সী,
কী উপমা দেব তোমায়?

স্নিগ্ধতায় ভরা হাসিমুখ
এলোচুলের নিশানায়
চোখের চাহনির কামুকতায়-
আমি যে কপোকাত!

দেখছি শুধু মুগ্ধতায়
চোখে চোখ
হাতে হাত
এই আহ্বানে আমি সাড়া দিতে চাই বারংবার
ভিজবো ভালোবাসায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।